নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটি গঠন

নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটি গঠন
দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি.
ঢাকার নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটিতে মিজানুর রহমান কিসমতকে আহবায়ক ও দেওয়ান আওলাদ হোসেন, অ্যাডভোকেট সাফিল উদ্দিন এবং আরিফ রহমানকে যুগ্ম আহবায়ক করা হয়। ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি বেনজীর আহমেদ ও সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মো. মাহবুবুর রহমান গত ১১ নভেম্বর বুধবার নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ৬৮ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেন।
দলীয় সূত্র জানায়, ২০১৪ সালের ১৮ ডিসেম্বর দোহার নবাবগঞ্জ কলেজ মাঠে নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে মো. নাসির উদ্দিন আহমেদ ঝিলু সভাপতি ও মো. জালাল উদ্দিন সাধারণ সম্পাদক নির্বাচিত হন। কিন্তু দীর্ঘসময়েও এ কমিটির পূর্ণাঙ্গতালাভ করতে পায়নি।
নবগঠিত নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মিজানুর রহমান কিসমত বলেন, সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদকমুক্ত নবাবগঞ্জ গড়তে নতুন পুরাতনের সমন্বয়ে স্থানীয় সংসদ সদস্য এবং প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমানের সহযোগীতায় একটি শক্তিশালী সংগঠন গড়ে তুলতে কাজ করে যাবেন।
ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মো. মাহবুবুর রহমান আহŸায়ক কমিটির অনুমোদনের সত্যতা নিশ্চিত করে জানান, আগামী তিন মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়েছে।

আপনি আরও পড়তে পারেন